Top News

The Art of Convincing People - Why Would They Want Your Product? খুব পরিশ্রমী অনলাইন বিক্রি! শক্তিশালী বিক্রয় রূপান্তর কৌশলের পিছনে মানসিকতা কিভাবে কাজ কর। Earning Ad View


খুব পরিশ্রমী অনলাইন বিক্রি! শক্তিশালী বিক্রয় রূপান্তর 

কৌশলের পিছনে মানসিকতা কিভাবে কাজ কর।


অধ্যায় 1:

লোকেদের বোঝানোর শিল্প - কেন তারা আপনার পণ্য চাইবে?



প্রধান লক্ষ্য

প্রত্যেক ব্যবসায়ীকে একজন ধর্ম প্রচারকের উদ্যোগে বিশ্বাসী হতে হবে।


লোকেদের বোঝানোর শিল্প - কেন তারা আপনার পণ্য চাইবে?


লোকেদের বোঝানোর শিল্প - কেন তারা আপনার পণ্য চাইবে?



ফ্লান্ডারিং ব্যবসার সবচেয়ে বড় ভুল গুলির মধ্যে একটি হল যে তারা কেবল তাদের কোষাগার পূরণের কথা ভাবে। তাদের গ্রাহকদের প্রতি তাদের প্রায় কোনো গুরুত্ব নেই, যা খুবই দুঃখজনক কারণ শেষ পর্যন্ত গ্রাহকরাই একটি ব্যবসাকে সফল এন্টারপ্রাইজে রূপান্তর করে। তারপর গল্পের অন্য দিকটাও আছে। কিছু মানুষ আছে যাদের হৃদয় সঠিক জায়গায় আছে। তারা সচেতন যে তাদের গ্রাহকদের ভাল মানের সরবরাহ করতে হবে। তারা যে, এমনকি. কিন্তু তখন তারা তাদের টার্গেট মানুষকে বোঝাতে পারে না যে তারা দুর্দান্ত মানের সরবরাহ করছে। তাদের প্রকাশের অভাব। তাদের কাছে পৌঁছানোর শক্তি নেই।


যেকোনো ধরনের ব্যবসায় সফল হওয়ার জন্য একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল মানুষকে বোঝানোর শিল্প।


আপনাকে মানুষকে বোঝাতে হবে যে:-

   ➡️ আপনার পণ্য তাদের আগ্রহের নিশ্চয়তা দেয়। আপনি তাদের দিতে কিছু আছে যে অন্যদের না

   ➡️ আপনার পণ্য বাজারের অন্যান্য পণ্যের চেয়ে ভালো।


   ➡️ আপনার প্রোডাক্টের সুবিধা রয়েছে যা তাদের জীবনকে সহজ করে তুলতে পারে।

   ➡️ আপনার পণ্য অন্যদের মতো ব্যয়বহুল নয়, বা অন্তত, ব্যয় করা অর্থের জন্য এটি দুর্দান্ত মূল্য।


আপনি যখন এই পয়েন্ট গুলিকে আপনার টার্গেট জনসংখ্যার কাছে নিয়ে আসবেন, তখন আপনি নিশ্চিত যে আপনার ব্যবসা প্রতিষ্ঠানের সাথে ভাল করবেন। এই ইবুকটি আপনাকে বিভিন্ন পদ্ধতির মাধ্যমে নিয়ে যায় যা আপনি লোকেদেরকে আপনার সাথে ব্যবসা করার বিষয়ে বোঝাতে ব্যবহার করতে পারেন।


কিন্তু আমরা এখানে নিজেই সেরা উপায় বানান করব। সর্বোত্তম উপায়, অবশ্যই, লোকেদের বোঝানো যে কেন তারা আপনার পণ্য কেনার কথা ভাববে। আপনার পণ্য তাদের অফার করতে পারে এমন বিশেষ জিনিস গুলি লোকেদের জানা উচিত। তাদের বুঝতে হবে কেন তারা আপনার পণ্য চাইবে।


প্রয়োজন তৈরি করুন। ব্যবসা চলবে।

চারপাশে তাকাও. এমনকি বড় নাম কোম্পানি এই কৌশল ব্যবহার করে. তারা তাদের পণ্যের একটি অনন্য বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলে, যে একটি উপায়ে তারা একটি নির্দিষ্ট প্রয়োজন পূরণ করতে পারে। এমনকি যদি পণ্যের 99% বাজারের অন্যান্য সস্তা পণ্যগুলির মতোই হয়, তবে লোকেরা সেই পণ্যটির প্রতি আরও বেশি আকৃষ্ট হয় যা নিজেকে আরও ভালভাবে বিজ্ঞাপন দেয়, এটি কীভাবে একটি বিশেষ গুরুত্বপূর্ণ প্রয়োজন মেটাতে পারে সে সম্পর্কে।



ধন্যবাদ

পরবর্তী অধ্যায়-2  জন্য সাথে থাকবেন।



Post a Comment

নবীনতর পূর্বতন