অধ্যায় 3:
ব্যক্তিগত বনাম পেশাদার
সংক্ষিপ্ত উক্তি
ব্যক্তিগত পদ্ধতি আজ পেশাদারের চেয়ে ভাল কাজ করে।
ব্যক্তিগত বনাম পেশা
নির্লজ্জ পুঁজিবাদ ও সামন্ত বাদের দিন চলে গেছে। আজ, লোকেরা যে কোম্পানি গুলি বিক্রি করে সে গুলি সম্পর্কে প্রায় স্বৈরাচারী সংস্থা গুলি থেকে কিনতে খুব বেশি আগ্রহী নয়৷ আমরা এখানে এমন কোম্পানিগুলির সম্পর্কে কথা বলি যে গুলি তাদের বাজারের উদ্বেগকে মাথায় না নিয়ে তাদের নিজস্ব ইচ্ছা এবং অভিনবত্ব অনুসারে পণ্যগুলি তৈরি করে। আপনি যদি তা করেন - যদি আপনি আপনার লক্ষ্য বাজারের প্রয়োজনের জন্য উদ্বেগ ছাড়াই একটি পণ্য তৈরি করেন - আপনি তাদের অনেকগুলি বিক্রি করতে যাচ্ছেন না।
পেশাদার স্পর্শ অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। The Art of Convincing People - Why Would They Want Your Product? আপনি যদি আজকাল ইন্টারনেটে ব্যবসা গুলি কীভাবে কাজ করে তা পরীক্ষা করে দেখে থাকেন তবে আপনি দেখতে পাবেন যে তাদের লেনদেনে অনেক ব্যক্তিগত স্পর্শ রয়েছে। তারা আর মানুষের উপর চাপিয়ে দিচ্ছে না। এই ব্যক্তিগত স্পর্শ বিভিন্নভাবে অনুভূত হচ্ছে।
🔜 এই সংস্থাগুলি ব্যক্তিগতকৃত ইমেল এবং এমনকি মুদ্রিত সামগ্রী ও লোকেদের কাছে পাঠাচ্ছে ঘরবাড়ি এই সম্ভাবনা গুরুত্বপূর্ণ মনে করে তোলে.।
🔜 তারা তাদের অর্থ ফেরত গ্যারান্টি প্রদান করছে যা একটি প্রতিক্রিয়া একটি অজানা পণ্য কেনার বিষয়ে বাজার উদ্বেগ ।
🔜 তারা ব্লগগুলি বজায় রাখছে যা Top 10 Amazon Stats You'll Want to Know Before 2024 আসলে একটি
পোর্টাল যেখানে তারা ইন্টারেক্টিভ হতে পারে তাদের লক্ষ্য শ্রোতা এবং তারা সত্যিই কি চান তা দেখুন ।
🔜 তারা সক্ষম সমর্থন সিস্টেম প্রদান করছে, যা বেশিরভাগই 24/7 ভিত্তিতে কাজ করে যে তারা তাদের
গ্রাহকদের সমর্থন করার জন্য সেখানে থাকতে পারে যখন তারা তাদের চায় ।
🔜 তারা জরিপ পরিচালনা করছে এবং প্রচুর বাজার গবেষণাও করা হচ্ছে, যা স্পষ্ট ভাবে নির্দেশ করে যে তারা
বাজারের চাহিদার জন্য বেশ জীবন্ত, যা দ্রুত পরিবর্তন।
🔜 পণ্যের দাম ও এমন ভাবে নির্ধারণ করা হচ্ছে যাতে বেশি বেশি মানুষ করতে পারে তাদের সামর্থ্য.।
এটা আজ এই ধরনের কোম্পানির যুগ। যে ব্যবসা গুলি কর্তৃত্বপূর্ণ থাকতে বেছে নিচ্ছে সে গুলি ধীরে ধীরে নিশ্চিহ্ন হয়ে যাচ্ছে। আদর্শ হল পরিবর্তন করা এবং আপনার বাজারে আরও ব্যক্তিগত মুখ উপস্থাপন করা।
একটি মন্তব্য পোস্ট করুন